Friday, March 29, 2024

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে পাংশায় বিক্ষোভ

উজ্জল হোসেন, পাংশা( রাজবাড়ী) : বিএনপি-২০০১ সালে ভোট কারচুপি করে ক্ষমতায় আসার পরে পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা সহ সারাদেশে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপর মারপিট, হাতুড়ি পেটা, গাছকাটা, মাছমারা সহ বিভিন্ন নির্যাতন করেছেন। আমরা শুধু সহ্য করেছি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর জননেত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে আমরা আপনাদের কিছুই বলি নাই। আপনারা বিএনপি’র আমল থেকে, আওয়ামীলীগের আমলে অনেক শান্তিতে আছেন। এখন যদি অশান্তি সৃষ্টি করেন তাহলে কিন্তুু আমরা ছেড়ে দেব না। দরকার হলে আমরা প্রশাসনের আশ্রয় নেব। শেখ হাসিনা দেশের উন্নয়ন করছে। মানুষ শেখ হাসিনাকে এবং বাংলাদেশ আওয়ামী লীগকে ভালোবাসে। আপনারা যারা বিএনপি করেন, আওয়ামী লীগের উন্নয়ন করা নিয়ে সমালোচনা করে দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করবেন না। আওয়ামীলীগ অশান্তি চায় না-দেশের শান্তি চায়।

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাজবাড়ীর পাংশায় অনুষ্ঠিত সমাবেশে এসব কথা বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।
সারাদেশের ন্যায় শনিবার (৪ জুন) সকাল ১১ টায় রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে কাধে-কাধ মিলিয়ে সকালে পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়।
সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতা-কর্মীরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের ট্যাম্পুষ্ট্যান্ডে গিয়ে শেষ হয়। সেখানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্ব জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আব্দুল ওহাব মন্ডলের সঞ্চলানায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।
এছাড়াও বক্তব্য দেন, পাংশা, রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ.কে.এম শফিকুল মোর্শেদ আরুজ, পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নকীব খান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সামছুল আলম মৃধা, পাংশা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার অতুর, পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার (রেজা), উপজেলা যুবলীগ নেতা ফজলুল হক ফরহাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, সাবেক সাধারণ সম্পাদক, খন্দকার তাজবীদ হাসান শিশিল সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here