Wednesday, February 8, 2023

আন্তঃজেলা ডাকাত দলের ৫সক্রিয় সদস্য গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি ঃ প্রযুক্তির উন্নত ব্যাবহার ও সি সি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে আন্তঃজেলা ডাকাত দলের প্রধানসহ পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) ভোর সাড়ে ৬ টার সময় জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন, আন্তঃজেলা ডাকাত সর্দার রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাগদুলী গ্রামের আফজাল মোল্লার ছেলে মো: আকবর মোল্লা (৩৮), ডাকাত দলের সদস্য জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পোল্লাকান্দি গ্রামের মছির উদ্দিন অরুপে মুসলিমের ছেলে মো: মমিনুল (৩৫), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার জিয়নপুর গ্রামের মজিবর রহমানের ছেলে মো: ইয়াকুব আলী শেখ (৩৮), লক্ষিপুর জেলার শমশেরাবাদ এলাকার হাবিবুর রহমানের ছেলে শাহিন মোল্লা (২৭) ও মানিকগঞ্জ জেলার সাটুরিয়া এলাকার মো: রব্বানীর ছেলে মো: সুজন (২৬)।

এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, গত ৪ জুলাই রাত ১ টা ৪০ মিনিটে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী থানার গড়িয়ানা এলাকায় একটি গরু ভর্তি ট্রাক ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় ওই দিনই কালুখালী থানায় একটি মামলা দায়ের হয়।

তিনি আরও জানান, মামলা দায়েরের পর প্রযুক্তির ব্যাবহার ও সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে প্রথমে ট্রাকটিকে জব্দ ও পরে ডাকাত দলের ওই পাঁচ সদস্যের অবস্থান শনাক্ত করা হয়। সাথে সাথে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতদলের প্রধানসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তারা ডাকাতির ঘটনা স্বীকার করেছে। পাশাপাশি তারা দেশের বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি ও দুস্যতা করতো বলে জানিয়েছে। গ্রেপ্তারকৃত পাঁচ জনের নামে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

আন্তঃজেলা ডাকাত দলের ৫সক্রিয় সদস্য গ্রেফতার
আন্তঃজেলা ডাকাত দলের ৫সক্রিয় সদস্য গ্রেফতার

পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে এ সময় আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ মো: সালাহ্উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহনেওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার সাহা, ডিআইও-১ মো: সাইদুর রহমান, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নাজমুল হাসান৷

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here