Sunday, February 5, 2023

ইসলামপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম‍্যানের দাতিত্ব গ্রহণ

  • ৪ জানুয়ারী (মঙ্গলবার) সকালে জেলার বালিয়াকান্দি উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম‍্যান আহম্মদ আলী মাষ্টার দায়িত্বভার গ্রহণ করেছেন।

ইসলামপোর ইউনিয়ন পরিষদ আয়োজিত নব নির্বাচিত চেয়ারম‍্যা আহম্মদ আলী মাষ্টারের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে ইউনিয়নের সকল ওয়ার্ড সদস‍্য ও সংরক্ষিত মহিলা সদস‍্যগণ উপস্থিত ছিলেন।
১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মনিরুজ্জামান রানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থেকে আগামীর পথচলার উপর সংক্ষিপ্ত বক্তব‍্য রাখেন ১নং ওয়ার্ড সদস‍্য মোঃ শফিকুল ইসলাম (হাতেম), ২নং ওয়ার্ড সদস‍্য মোঃ নবু শেখ, ৩নং ওয়ার্ড সদস‍্য মোঃ সোহরাব মন্ডল, ৪নং ওয়ার্ড সদস‍্য মোঃ মোহন মল্লিক, ৫নং ওয়ার্ড সদস‍্য মোঃ মোহন রায়হান, ৬নং ওয়ার্ড সদস‍্য মোঃ মজিবুর রহমান, ৭নং ওয়ার্ড সদস‍্য মোঃ কবির হোসেন,৮নং ওয়ার্ড সদস‍্য মোঃ তোফাজ্জল হোসেন ও ৯নং ওয়ার্ড সদস‍্য কাজী শহিদুল ইসলাম (সাহঈদ)।
সংরক্ষিত মহিলা আসনের ১,২,৩ নং ওয়ার্ডার ফাহিমা আক্তার, ৪,৫,৬ নং ওঋআর্ডের নাজমা খাতুন ও ৭,৮,৯ নং ওঋআর্ডের সেলিনা বেগম আলোচনায় অংশ নেন।
নব নির্বাচিত চেয়ারম‍্যান আহম্মদ আলী মাষ্টার নির্বাচিত সদস‍্যদের বলেন, আমি নতুন। আপনারা অনেকেই আছেন যারা ইতিপূর্বে নির্বাচিত হয়ে কাজ করেছেন। আপনাদের অভিজ্ঞিতা দিয়ে আমার চলার পথকে সুগম করবেন বলে আশা রাখি। আমি আপনাদেরকে সাথে নিয়ে ১নং ইসলামপুর ইউনিয়নটাকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই। আমার কাজে অবশ‍্যই সহযোগীতা করবেন।
তিনি উপস্থিত যুব সমাজের প্রতি আহ্বান করেন যে, তোমরা বিভিন্ন প্রকার আড্ডা থেকে বিরত থেকে লেখা পড়ায় মনোনিবেশ করো। আমি আগামীর যুব সমাজকে যুব শক্তিতে রূপ দিতে চাই। আমি আশা করি ইউনিয়নের সকল যুব সমাজ আমার আহ্বানে সাড়া দিয়ে কাজ করবে। তিনি আরও বলেন, যুব সমাজ আজ মাদক আর মোবাইলে আশক্ত। আমি আমার ইউনিয়নে মাদকের ছায়া দেখতে চাই না। মাদক নির্মূলে আমি আমার গ্রাম পুলিশ সদস‍্যদের নির্দেশ দিয়েছি, যেখানেই মাদকের কথা শুনবেন সেখানেই প্রতিরোধ করবেন। পুলিশ প্রশাসনকে জানাবেন। বাঁকীটা আমি দেখবো।
রুদ্ধদ্বার বৈঠকে উপস্থিত সদস‍্যগণ নব নির্বাচিত চেয়ারম‍্যানকে আস্বস্ত করে বলেন, আপনি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ার যে পদক্ষেপ নিবেন আমরা আপনার কাজে পূর্ণ সহযোগীতা করবো।

১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদ সচিব মোঃ মনিরুজ্জামান রানা সভাপতির বক্তব‍্যে বলেন, আপনার সঠিক পদক্ষেপগুলোকে আমি সরকারী প্রতিনিধি হিসাবে যতটা সহযোগীতা করার তা করবো।
এসময় ১নং ইউনিয়নের সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here