Tuesday, February 7, 2023

নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর কামালদিয়া এলাকায় নিখোঁজের পরদিন পুকুর থেকে ৬বছর বয়সী শিশু আবিরের লাশ উদ্ধার করা হয়েছে ।নিহত আবির কামালদিয়া এলাকার দিন মুজুর মো. সুজন মোল্লা’র ছেলে।

আগের দিন শনিবার বিকেলে বাড়ীর পাশে একটি মাঠে খেলতে যায় আবির। পরে বাড়ী ফিরে না আসায় সন্ধায় তার মা-বাবা আত্নীয় স্বজন বিভিন্ন স্থানে খুজে তাকে না পেয়ে  রাতে স্থানীয় নূরের বড় পুকুরের পাড়ে তার পায়ের স্যান্ডেল পাওয়া যায়। পরে স্থানীয় লোকজন পুকুরে খোঁজাখুঁজি শুরু করে পুকুরের পাশে খোঁজাখুঁজি করে । পরে ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দেওয়া হয়। রাত ১০ টার দিকে শিশুটিকে না পেয়ে ফিরে যায় ফায়ার সার্ভিসের লোকজন। পর দিন রবিবার সকালে খোঁজাখুঁজির সময় স্থানীয় জেলেরা পুকুরে জাল ফেলে খুজতে থাকলে জালের ভেতরে শিশুর লাশ উঠে আসে।

স্থানীয় সূত্রে  জানাগেছে, আগের দিন গত শনিবার বিকালে বাড়ীর পাশে একটি মাঠে খেলাধুলা করছিল আবির। কিন্তু সন্ধ্যা পেরিয়ে গেলেও সে বাড়ী ফেরেনি। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। রাতে স্থানীয় নূরের বড় পুকুরের পাড়ে তার পায়ের স্যান্ডেল পাওয়া যায়। পরে সন্দেহ হলে স্থানীয় লোকজন পুকুরে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু শিশুটিকে পাওয়া যায়নি। খবর পেয়ে রাত ১০টার দিকে রাজবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেও ডুবুরি না থাকায় তারা ফিরে আসে। এ অবস্থায় উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here