Tuesday, February 7, 2023

গোয়ালন্দে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে দুটি পরিবারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মধ্যে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্ত ২টি পরিবারের মধ্যে ১ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করা হয়

উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের হাতে নগদ টাকা ও টিন তুলে দেন।

এসময় উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অপুর্ব কুমার দিজেন, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম জুনা , প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল জানান, উপজেলা প্রশাসনের ত্রান মন্ত্রালয়ের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ২টি পরিবারের প্রত্যেককে ঘরগুলো দ্রুত পুনঃমেরামতের জন্য ১ বান্ডেল করে টিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২রা নভেম্বর রাত ১১টার দিকে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের আমুদ আলী প্রামাণিক ও আবুল প্রামাণিকের ঘরে গ্রামে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে ২টি পরিবারের নগদ টাকা, মালামালসহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here