Tuesday, February 7, 2023

গোয়ালন্দে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২০

ফলোআপঃ

গোয়ালন্দ প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দে যাত্রীবাহী বাস ও পোনা মাছ ভর্তি ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ১ জন ও আহত হয়েছে ২০ জন।

মঙ্গলবার(২৯ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে গোয়ালন্দ ইমামবাড়া এর সামনে খুলনা মহাসড়কে দুর্ঘটনা টি ঘটে।
জানা গেছে, যাত্রীবাহী বাস টি দৌলতদিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে কুষ্টিয়া উদ্দেশে ছেড়ে আসা বাসটি যার নাম্বার ফরিদপুর ব ০২-০০০৫ গোয়ালন্দ ইমাম বাড়ার সামনে আসলে বাসে চালক দেখতে পায় এক মহিলা রোড পার হচ্ছে তাৎক্ষনিক ভাবে তাহাকে বাঁচাতে গেলে অপর প্রান্তে থেকে মাছ ভর্তি ট্রাক যার নাম্বার যশোর- ট ১১-৪৮২৬ দুরুত্ব গতি আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনা স্থানেই ঐ মহিলার মৃত্যু হয়। বাসে থাকা যাত্রীরা আহত হন।এবং ট্রাকের সামনের সাইড দুমরে মুচরে যাওয়ায় ভিতরে চালক আটকা পড়ে।সে সময় গোয়ালন্দ ফায়ার সার্ভিসের কর্মীরা ১ ঘন্টা চেষ্টা করে ট্রাকের সামনে পাট কেটে ট্রাক চালক কে জীবিত উদ্বার করে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। গেলে কর্মরত চিকিৎসক ট্রাক চালক বাস ও চালক সহ ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদ পুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের এক কর্মকতা বলেন, আমরা লোক মারুফতে সংবাদ শুনে দুরুত্ব সময় সেখানে যাই এবং আমাদের লিডার সাহেবের নেতৃত্বে, মিজানুর,আরিফুল রহমান, ফখরুদ্দিন আহম্মেদ, ওরাহাতুল্লা এদের একান্ত প্রচেষ্টা বা জীবনে ঝঁকি নিয়ে দুরুত্ব সময়ের মধ্যে আহতদের উদ্বার করে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। তাৎক্ষনিক ভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক বলেন, আমাদের হাসপাতালে আহত অবস্থায় ২০ জন কে নিয়ে আসা হয়। তাদের মধ্যে ৬ জনের অবস্থা বেশি ঝুঁকিপূর্ণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আর ১৪ জনকে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here