Monday, February 6, 2023

গোয়ালন্দে বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ( রাজবাড়ী): রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বিদ্যুৎ স্পৃষ্টে শাকিব(১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত শাকিব দৌলতদিয়া ৫ নং ওয়ার্ড সোরাপ মন্ডল পাড়ার চাঁদ আলী ফকিরের ছোট ছেলে।

রোববার ৯ অক্টোবর বিকেল ৩ টার দিকে তার নিজ বাড়ীর ঘরে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, শাকিব বাড়ীতে বসে মেকানিক্যাল কাজ করতেন। আজ দুপুরে তার নিজ ঘরে বসে বিষ ছিটানো মেশিনটি ঠিক করছিলেন। তার অসাবধানতা কারনে বিদ্যুৎতের তার শাকিবের বুকের ডান পাশে লেগে যায়। সে সময় অনেক জোরে চিৎকার করে সেখানেই মারা যায়। চিৎকার শুনে শাকিবে মা দৌড়ায়ে এসে দেখে তার ছেল ঘরের মেঝোতে পড়ে আছে। এ অবস্থা দেখে শাকিবের মা চিৎকার করলে আশ পাশের প্রতিবেশিরা এগিয়ে এসে দেখে তার ছেলে আর নেই।

শকিবের মা সুফিয়া বেগম বলেন, আমি রান্না ঘরে পাক করছিলাম।ওর দেখলাম ঘরে বসে ধানক্ষেত বিষ দেওয়া মেশিনটি ঠিক করছে। আমাদের বাড়ীর বিদ্যুতের সব কাজ শাকিব করে।আজও সে নষ্ট মেশিন ঠিক করছিলো। এমন সময় ওর চিৎকারের শব্দ আমার কানে আসলে আমি দৌড়ায়ে গিয়ে দেখি আমার ছেলে ঘরের মেঝোতে পড়ে আছে।তখন আমি চিৎকার করি আমার চিৎকারে সব লোকজন এগিয়ে এসে কারেন্টের লাইন বন্ধ করে আমার ছেলের ধরে হাত পা টিপতে থাকে। তখন আর
আমার ছেলে বেঁচে নেই।

নিহতের বাবা চাঁদ আলী বলেন, বাড়ী কারেন্টের সব কাজ আমার ছেলে করতো। বিষ ছিটানোর মেশিনতে চার্জ থাকে না। ও সেই মেশিনটি ঠিক করতে গিয়ে কারেন্টে শক খেয়েছে। আমি চরের উপরে ক্ষেতে গিয়াছিলাম সেখানে কামলারা কাজ করছে। হঠাৎ বাড়ী থেকে আমার ফোন করে বলে শাকিব কারেন্টে শক খেয়েছে আমি দ্রুত এসে দেখি আমার ছেলে মারা গেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here