Monday, February 6, 2023

গোয়ালন্দে বিশাল শোক র‍্যালী

মোজাম্মেলহক , গোয়ালন্দ: ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘাতকদের হাতে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ওতাঁর পরিবারসহ ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে রাজবাড়ীর গোয়ালন্দে বিশাল শোক র‌্যালি অনুষ্টিত হয়েছে।

বুধবার (৩১ আগষ্ট) সকাল ১১ টার দিকে গোয়ালন্দ জেলে বাড়ী মাঠ থেকে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বি এম বাতেন এর আয়োজনে কয়েক হাজার নেতা কর্মীকে নিয়ে বিশাল শোক র‌্যালিটি ঢাকা খুলনা মহাসড়কের পাশ দিয়ে উপজেলা পরিষদের সামনে দিয়ে ঘুরে গোয়ালন্দ বাজার উপজেলা আ.লীগের পাটি অফিসে এসে বঙ্গবন্ধুর কৃতিত্বে পুস্পমাল্য অপর্ণ এর মধ্য দিয়ে র‌্যালিটি শেষ হয়।

এসময় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেনের নেতৃত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শামীম রেজা, সাবেক সহসভাপতি জাকির হোসেন অন্তর,কলেজ ছাত্রলীগের সভাপতি মো. বাবু মন্ডল , সাধারন সম্পাদক মো. জালাল হোসেন , উজানচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ছাইফুল ইসলাম এবং গোয়ালন্দ উপজেলার বিভিন্ন জায়গা থেকে কয়েক হাজার ছাত্র নেতা ও কর্মীরা এই র‌্যালিতে অংশ গ্রঞণ করেন।

সাবেক ছাত্রনেতা এবিএম বাতেন বলেন, আমি দীর্ঘদিন উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি। যেহেতু সামনে উপজেলা যুবলীগের কাউন্সিল আমি সেই যুব লীগের কাউন্সিলের একজন সভাপতি প্রার্থী। আমি এই সংগঠনের কাজ করার জন্য আগ্ররোর্হী। আগামী জেলা পরিষদ নির্বাচন। সেই নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রর্তীক দিবেন আমি অবশ্যই ছাত্রলীগের সাবেক সভাপতি হিসাবে নৌকার পক্ষে কাজ করবো।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here