Wednesday, February 8, 2023

গোয়ালন্দে রিয়াজের বাম হাত বিচ্ছিন করার ঘটনায় দুইজন গ্রেফতার

  • মোজাম্মেলহক, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় রাজধানী বোডিংয়ের সামনে রিয়াজ শেখ নামে এক যুবকের বাম হাত কুপিয়ে বিচ্ছিন্ন করার ঘটনায় হুমায়ন (হুমাই) ও ফরহাদ আটক। বুধবার (৯ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব।

আটককৃতরা হলো- দৌলতদিয়া সামসু মাস্টার পাড়ার হাসেম শেখের ছেলে মো. হুমায়ুন ( হুমাই) শেখ (১৮) ও একই গ্রামের. সালেক শেখের ছেলে মো. ফরহাদ শেখ (২৫)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ার মো. রিয়াজ শেখ (২৫) নামের এক যুবকের হাত বিচ্ছিন্নপূর্বক তাকে হত্যার চেষ্টা করে উক্ত আসামিরা।

উক্ত সংবাদ অবহিত হওয়ার পর বিষয়টির প্রতি গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় মূলহোতা হুমায়ুনকে কুষ্টিয়া এবং ফরহাদকে ফরিদপুর থেকে আটক করা হয়। আসামি হুমায়ুন শেখ বিভিন্ন সময় অসামাজিক ও সন্ত্রাসী কার্মকাণ্ডে জড়িত। সে নারী ও শিশু নির্যাতন মামলায় ১৪ দিন কারাভোগ করে জামিনে রয়েছে। আাটককৃতদের রেলওয়ে থানার মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে বলে জানানো হয়।

উল্লেখ্য গত রবিবার (৬ মার্চ) দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে হাত বিছিন্ন করে হুমায়ূন ও তার সহযোগী। এ ঘটনায় রিয়াজ শেখের বাবা বাবু শেখ বাদি হয়ে রাজবাড়ী রেলওয়ে থানার একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

 

 

 

ফলোআপ-

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here