Tuesday, February 7, 2023

গোয়ালন্দ ও দৌলতদিয়া ঔষধের দোকান পরির্দশন করলেন ড্রাগ সুপার মোহাম্মদ বাদল শিকদার

মোজাম্মেলহক, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ বাজার ও দৌলতদিয়া বাজারে সকল ঔষধের দোকান পরির্দশন করেন ঔষধ প্রশাসন অধিদপ্তর( ফরিদপুর) সহকারী পরিচালক( ড্রাগ সুপার) মোহাম্মদ বাদল শিকদার।

বৃহপ্রতিবার (২৭ অক্টোবর) দুপুর ২ টার দিকে গোয়ালন্দ বাজার ও দৌলতদিয়া বাজার প্রতিটি ঔষধের দোকানে গিয়ে ব্যবসায়ীদের সাথে কথা বলেন ও সকল ঔষধ ব্যবসায়ীকে সুন্দর পরামর্শ দেন এবং তাদের ঔষধের ব্যবসা ভালো ভাবে করার জন্য সুন্দর দিক নিদর্শনা দেন।

এসময় উপস্থিত ছিলেন, ঔষধ প্রশাসন অধিদপ্ত( ফরিদপুর) জেলা অফিস সহকারি শরীফ সাহেদ, গোয়ালন্দ ড্রাগ এন্ড কেমিষ্টি সংগঠনের সভাপতি মো.আলী মোল্লা, সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন, সহ সাধারন সম্পাদক মো. শফিউল আলম, দৌলতদিয়া বাজার ড্রাগ এন্ড কেমিষ্টি সংগঠনের সহসভাপতি মো. জয়নুউদ্দিন,কোষাধ্যক্ষ মো. আবুল কাশেম, মো. শহিদুল ইসলাম, মো. আলতাফ, মো. বাচ্চু, প্রমুখ।

সে সময়ঔষধ প্রশাসন অধিদপ্তর ( ফরিদপুর) মোহাম্মদ বাদল শিকদার বলেন, ঔষধের দোকানে তল্লাসি বা চেক করতে পারবে ঔষধ প্রশাসনের কর্মকর্তারা। তাহা ছাড়া কেউ যদি ঔষধের দোকান তল্লাসি করতে চায় সে ক্ষেত্রে ঔষধ প্রশাসনের অনুমতি নিয়ে আসতে হবে। অযথা কোন ঔষধ ব্যবসায়ীকে হয়রানি করা যাবে না।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here