Monday, February 6, 2023

ঘুড়ি ও পিঠা উৎসব অনুষ্ঠিত

মোঃ আমিরুল হক : ঝিনাইদহ শহরের পৌর ইকোপার্ক দেবদারু এভিনিউ এর নবগঙ্গা নদীর অপর পাড়ে হেব্বি গ্রুপ ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে ঘুড়ি ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকালে গ্রাম বাংলার ঐতিহ্য বিভিন্ন প্রকার ঘু্ড়ি উড়ানো ও পিঠা উৎসবের আয়োজন করা হয়।

পরে উপস্থিত সকল কোমলমতি শিশুসহ উপস্থিত সকলের মাঝে পিঠা ও চা আড্ডায় কিছু সময় পার করে হয়। এসময় উৎসব এ উপস্থিত ছিলেন শহরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মর্নিংবেল স্কুলের পরিচালক ও হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের উপদেষ্টা শাহিনুর লিটন,সদর থানার এসআই শামিম হোসেন, হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের সিনিয়র অফিসার মারুফ হাসান,হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জাহান লিমন,হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের আপ্যয়ন বিষয়ক সম্পাদক নাসিমা হাসান,আপ্যায়ন বিষয়ক সহ-সম্পাদক সৈয়েদা হাফিজা সুলতানা,নারী বিষয়ক সম্পাদক মালেকা হেনা মায়া, সমাজ কর্মী সুরভী ইসলাম, নারী বিষয়ক সহ- সম্পাদক মল্লিকা শাহ,ক্রিয়া বিষয়ক সম্পাদক ডুরনিবার জীবন জীম,নির্বাহী সদস্য দিপ আহমেদ, মোঃ সুমন হোসেন, সপ্তসংঘ এর পরিচালক মোঃ ইমরান হোসেন। এছাড়াও হেব্বি গ্রুপ ফাউন্ডেশন পরিবারের সকল সদস্য,সাংবাদিক, সমাজসেবকসহ বিভিন্ন ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জাহান লিমন জানান, বর্তমান ডিজিটাল সময়ে হারিয়ে যাওয়া আমাদের গ্রাম বাংলার ঐতিহ্য বিভিন্ন প্রকার দেশিও ঘুড়ির সাথে তরুণ প্রজন্মের কাছে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এই উৎসবের আয়োজন। এবং এই ইভেন্ট এ সহোযোগিতা কারার জন্য কৃতজ্ঞতা জানান হাফিজা কিচেন,পল্লীনকশা,ব্যাংকার মাহারুজ্জামান সবুজ, সৈয়দ জীবন ও ফিরোজ এরকাছে বিশেষ কৃতজ্ঞতা স্বীকার করেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here