Friday, April 19, 2024

ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে মারপিট, আহত ১

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড গনি শেখের পাড়ায় ছাগলে ভুট্টা ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে ক্ষেতের মালিক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত কৃষক উজানচর ইউনিয়নের গনি শেখের পাড়া মৃত্যু আরশাফ মন্ডলের ছেলে মো. আজাদ মন্ডল(২৮)। সে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার ২১ মার্চ সকাল ৮টা দিকে গনি শেখের পাড়ায় এই ঘটনাটি ঘটে। ভুক্তভোগী আজাদ মন্ডল বলেন, গত ১৯ তারিখে উচমান ফকিরের ছাগল আমার ভুট্রা ক্ষেত খেয়েছে সেই কথাটা আমি উচমান ফকির কে বলতে গেলে সে উত্তেজনা হয়ে আমাকে এলোপাথাড়ি লাথি চর পাপ্পুর মারে তার সাথে থাকা আক্কাছ ও আব্বাস আমাকে মেরেছে। আমি মার খেয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেছি। থানায় লিখিত অভিযোগ করায় গত কাল ২১ তারিখে সকালে উচমান, আক্কাছ, আব্বাস শহর, পাশান, আরিফ আমার বাড়ীতে এসে আমাকে ঘর থেকে টেনে হেচরে নিয়ে এলোপাথাড়ি ভাবে মারপিট করে সে সময় আমার মা ঠেকাতে গেলে তাকেও মারপিট করে আহত করে ওরা।

উচমান ফকির ও আক্কাছ ফকির মুঠো ফোনে জানান, ওর ভুট্রা ক্ষেত কার ছাগলে খেয়েছে তাহা আমি জানি না। সন্ধার সময় বাড়ীর পাশে এক দোকানে বসে আছি সে সময় আজাদ গিয়ে আমাকে গালাগালি করছে আর বলছে তোমার ছাগলে আমার ভুট্রা ক্ষেত খেয়েছে। তখন আমি বললাম ছাগল তো আমি ধাদিনি। বাড়ী গিয়ে জেনে বলছি আমার ছাগল খেয়েছে না অন্য জনের ছাগল খেয়েছে। তখন ও আমাকে বেভন্ড ভাষায় গালাগালি করে তখন আমি বলছি এই বিয়াদব তখন আজাদ আমাকে একটি ঘুসি মেরে চশমা ভেঙে কেটে গিয়ে রক্ত বেড় হচ্ছে সে সময় পাশে থাকা আমার ভাতিজা আব্বাস ওকে গলা ধরে তাড়িয়ে দেয়। ওকে আমরা কেউ মারি নাই। আমাদের নামে যে অভিযোগ দিয়েছে সেগুলো মিথ্যা।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন  , এ বিষয়ে এ থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি , তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here