Monday, February 6, 2023

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হলেন গোয়ালন্দের তন্বী

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের হাজী আবদুর ছাত্তার মল্লিকের মেয়ে তন্বী মল্লিক বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

সে বর্তমানে অতীশ দীপংকর বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছে। এর আগেও সে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছে।

তন্নি মল্লিক ছাত্র দলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনক ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং দায়িত্ব পালন কালে তিনি ছাত্র দলের সর্বস্তরের নেতাকর্মীর সমর্থন ও দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য যে গত গত ১১ই সেপ্টেম্বর সন্ধ্যায় কাজী রওনক ইসলাম শ্রাবণকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল কবির রিজভী স্বাক্ষরিত করে ৩০২ সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষণা করা হয়।

তন্বীকে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি নিজাম শেখ ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সহ ছাত্র দল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here