Sunday, February 5, 2023

ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

বাংলাদেশ ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলা ছাত্রদলের আয়োজনে দীর্ঘ ১২ বছর পর ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছাত্রসমাবেশ থেকে বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন এবং চিকিৎসার জন্য বিদেশে প্রেরনের দাবি জানান।

রবিবার (০২ জানুয়ারি) দুপুর ৩ টায়  বাংলাদেশ জাতিয়তাবাদী দলের (বিএনপি) রাজবাড়ী জেলা কার্যালয় প্রাঙ্গনে এই ছাত্রসমাবেশের আয়োজন করা হয়।

ছাত্রসমাবেশে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মো: জামিল হোসেন, সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান। সমাবেশের সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন।

এ সময় মো: জামিল হোসেন বলেন,” গণতন্ত্রের হত্যাকারী এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতাচ্যুত করতে ছাত্রদলের সবচেয়ে বড় ভূমিকা রাখতে হবে। ছাত্রদল কর্মীদের বড় ত্যাগ স্বীকার করতে হবে।”

তিনি আরো বলেন,” দেশনেত্রী খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে না পাঠালে, বেগম জিয়ার কিছু হলে সেই দ্বায়ভার সরকারকে নিতে হবে।”

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান লিখন বলেন, “২০১০ এর পর রাজবাড়ীতে কোন সফল ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এজন্য পুলিশ, প্রশাসনকে ধন্যবাদ জানাই।”

জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান বলেন,” আগামী দিনে দেশের গণতন্ত্রকে উজ্জীবিত রাখতে ছাত্রদল কর্মীরা কাজ করে যাবে। আজকের এই সমাবেশ সুষ্ঠু করার জন্য নেতৃবৃন্দ, কর্মী-সমর্থককে ধন্যবাদ জানাই।”

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here