Wednesday, February 8, 2023

জেলায় সাঁতার প্রতিযোগিতায় সেরা হয়ে ঢাকায় যাচ্ছে রাজবাড়ীর দুই শিক্ষার্থী

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের মুন্সী বাজার এলাকার নুসরাত জাহান(১৩)ও দৌলতদিয়া ইউনিয়নের শাহাজদ্দিন বেপারী পাড়া আশরাফুল সিদ্দিক(১৪) দৌলতদিয়া সরকারি ওয়াজেদ স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর দুই শিক্ষার্থী সাঁতার প্রতিযোগিতায় গোয়ালন্দ উপজেলা ও জেলায় সেরা হয়ে এখন ঢাকায় যাচ্ছে সাঁতার প্রতিযোগিতার জন্য।

জানাগেছে, গোয়ালন্দ উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সাঁতার প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন।তাদের মধ্যে থেকে দৌলতদিয়া ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর দুই শিক্ষার্থী সেরা হন। প্রত্যক উপজেলার সাঁতার প্রতিযোগিতা ১মও২য় হওয়া শিক্ষার্থীদের আবারও জেলা পর্যায়ে সাঁতার প্রতিযোগিতা হয়। সেখানেও সেরা হন নুসরাত ও আশরাফুল সিদ্দিক। চূড়ান্ত পর্যায়ে সাঁতার প্রতিযোগিতার জন্য ঢাকা যাচ্ছে দু শিক্ষার্থী।

নুসরাতের মা কদবানু বলেন, আমার মেয়ে সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৭ ম শ্রেণীতে পড়া শুনা করে। স্কুলের স্যাররা আমার মেয়েকে অনেক আদর করেন। সে গোয়ালন্দ উপজেলার মধ্যে সাঁতার প্রতিযোগিতায় ফাস্টা হয়েছে।আবার রাজবাড়ী জেলার মধ্যে আমার মেয়ে সাঁতারে ফাস্ট হয়েছে এতে আমি অনেক খুশি হয়েছি। আমি সবার কাছে দোয়া চাই যে আমার মেয়ে ঢাকাতেও যেনো সাঁতার প্রতিযোগিতায় সেরা হয়।

দৌলতদিয়া সরকারি ওয়াজেদ চৌধুরী স্কুল এন্ড কলেজের শিক্ষক মো. ছাইফুল ইসলাম বলেন, আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের ৭ ম শ্রেণীর দু শিক্ষার্থী উপজেলা পর্যায়ে ও জেলা পর্যায়ে সাঁতার প্রতিযোগিতায় সেরা হয়েছে। চূড়ান্ত পর্যায়ে দুই শিক্ষার্থী আগামীকাল সকাল ৯ টার দিকে ঢাকায় জাতীয় সৈয়দ নজরুল ইসলাম সুইমিং কমপ্লেক্স সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here