Friday, April 19, 2024

ঝিনাইদহে হেল্পিং সেন্টারের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ আমিরুল হক : “ভাল কাজ করি, সুন্দর সমাজ গড়ি” এই শ্লোগানে ঝিনাইদহে হেল্পিং সেন্টার নামের একটি সমাজ কল্যাণ সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার দুপুরে হাটগোপালপুর ভোমরাডাঙ্গা দাখিল মাদ্রাসার হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সভাপতি নেসার আহম্মেদ কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মাকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিকাশ কুমার বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি ও এসএটিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ,হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ আহসানুর রহমান,শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড হাটগোপালপুর শাখার ব্যবস্থাপক এ.টি.এম সামসুজ্জামান,বিশিষ্ঠ সমাজ সেবক ও ব্যবসায়ী মনির মন্ডল,হেল্পিং সেন্টারের সাধারণ সম্পাদক এইচ এম আশিক, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার জেলা প্রতিনিধি বসির আহাম্মেদ, হাটগোপালপুর পুরাতন জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা জাকির হোসাইন, ভোমরাডাঙ্গা দাখিল মাদ্রাসার সুপার আখতারউদ্দীন ছামদানীসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য,”হেল্পিং সেন্টার”নামের একটি সমাজ কল্যাণ সংগঠন প্রতিষ্ঠার পর থেকে ঝিনাইদহ জেলাসহ বিভিন্ন জেলায় ১ হাজার ৭২ ব্যাগ স্বেচ্ছায় রক্তদান করেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here