Saturday, April 20, 2024

ডিসেম্বর মাসে দৌলতদিয়া ঘাট নদী শাসনের কাজ শুরু হবে,আলোচনা সভা ও দোয়া মাহফিলে- এমপি

মোজাম্মেলহক, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩০ আগষ্ট বিকেল ৪ টার দিকে দৌলতদিয়া অস্থায়ী আওয়ামী লীগের পাটি অফিসের সামনে ট্রাক টার্মিনাল চত্তরে দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোসারফ হোসেন প্রামানিক এর সভাপতিত্বে ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু বক্কারের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাননীয় সংসদ সদস্য রাজবাড়ী ১ ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী জননেতা আলহাজ্ব কাজী কেরামত আলী তিনি বলেন ডিসেম্বর মাসে দৌলতদিয়া ঘাট নদী শাসনে কাজ শুরু হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, পৌর আ. লীগের সভাপতি ও পৌর মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী আসাদ,রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি মো. আবু বক্কার খান,দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল রহমান মন্ডল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, রাজবাড়ী জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি মো. তোফাজ্জেল হোসেন তপু, দৌলতদিয়া ইউপি আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো. জুলহাস,শ্রমিক লীগের ঘাট শাখার সভাপতি মো. নুরাল প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here