Monday, February 6, 2023

দৌলতদিয়ায় উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মোজাম্মেলহক, গোয়ালন্দ ( রাজবাড়ী) উপজেলা সংবাদদাতাঃ কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয় এই স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়া এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ১৫ শত অসহায় নারী ও দুস্থদের মাঝে শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে।

বৃহপ্রতিবার (২৮এপ্রিল) বিকেল ৪টার দিকে দৌলতদিয়া পূর্ব পাড়ার পাশে অসহায় নারী ঐক্য কল্যাণ এর মাঠ চত্তরে ডি আই জি ঢাকা রেঞ্জ ও চেয়ারম্যান উত্তরণ ফাউন্ডেশন হাবিবুর রহমান বিপিএম( বার) পিপিএম(বার) এর সার্বিক ব্যবস্থাপনায় ও অসহায় নারী ঐক্য কল্যাণ সমিতির আয়োজনে অসহায়দের মাঝে শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ  স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে মাঈনউদ্দিন চৌধুরী সঞ্চচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মো. সালাহ্উদ্দিন, মোস্তফা মেটাল ইণ্ডাঃ এর ব্যবস্থাপক মো. সেলিম মুন্সী, ৬ নং ওয়ার্ড সদস্য মো. জলিল ফকির,অসহায় নারী ঐক্য কল্যাণ সমিতির সভানেন্ত্রী ঝুমুর বেগম, লিলি,আলেয়া প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here