Wednesday, February 8, 2023

দৌলতদিয়ায় নুরুল ইসলাম মন্ডলের দ্বিতীয় স্মরণ সভা অনুষ্ঠিত

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ : তুমি নদীর এক বিন্দু পানি নও, তুমি এক বিন্দু পানিতে গোটা একটি নদী এই স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া প্রয়াত নুরুল ইসলাম মন্ডলের দ্বিতীয় স্মরণ সভা অনুষ্ঠানে দুস্থ ও অসহায় পরিবারদের মাঝে শাড়ি কাপড় ও লুঙ্গী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২০শে সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে দৌলতদিয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে স্মরণ সভা আয়োজক কমিটির আয়োজনে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত নুরুল ইসলাম মন্ডলের দ্বিতীয় স্মরণ সভা অনুষ্ঠান উপলক্ষে ১হাজার ২ শত দুস্থ ও অসহায় নারী ও পুরুষের মাঝে শাড়ি কাপড় ও লুঙ্গী বিতরণ করা হয়েছে।

স্মরণ সভা আয়োজক কমিটির আহবায়ক শেখ তোফাজ্জেল হোসেন তপুর সভাপতিত্বে গোয়ালন্দ উপজেলা আ. লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ নজরুল ইসলাম বাবুর সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আলহাজ্ব কাজী কেরামত আলী এম পি, রাজবাড়ী১, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোস্তফা মুন্সী, চেয়ারম্যান উপজেলা পরিষদ ও সভাপতি গোয়ালন্দ উপজেলা আ. লীগ, নজরুল ইসলাম মন্ডল,মেয়র গোয়ালন্দ পৌরসভা, আসাদুজ্জামান চৌধুরী ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, আব্দুল রহমান মন্ডল, চেয়ারম্যান দৌলতদিয়া ইউপি, ইউনুস আলী মোল্লা, সভপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুব লীগ, আমজাদ হোসেন মন্ডল, সাবেক সভাপতি দৌলতদিয়া ইউপি আ. লীগ, মোশারফ হোসেন প্রামানিক সভাপতি দৌলতদিয়া ইউপি আ.লী, শফিক রশীদ টিটু, সাধারন সম্পাদক দৌলতদিয়া ইউপি আ. লীগ, গিয়াজ পুরী মুক্তিযোদ্ধা, শফিক শামীম সাধারন সম্পাদক গোয়ালন্দ প্রেসক্লাব, গোলাম মাহ্বুব রাব্বানী সাবেক ভাইস চেয়ারম্যান গোয়ালন্দ উপজেলা পরিষদ, আশরাফুল ইসলাম আশরাফ যুগ্ন আহ্বায়ক স্মরণ সভা, মোস্তাক খান প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here