Monday, February 6, 2023

দৌলতদিয়ায় পবিত্র সিরাতুন্নবী ( সাঃ) শীর্ষক আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া শেখ আনছার আলী একাডেমীতে পবিত্র সিরাতুন্নবী ( সাঃ) শীর্ষক আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৫ অক্টোবর সকাল ১০ টার সময় দৌলতদিয়া শিশু বিকাশ কেন্দ্র ও ইউনিয়ন ইমাম কমিটির উদ্যোগে ফুলজান নুরানী হাফিজিয়া মাদ্রাসার ২য় তলা শেখ আনছার আলী ইসলামী একাডেমীতে আলোচনা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

শেখ আনছার আলী ইসলামী একাডেমীর সভাপতি মো. মোহন মন্ডলের সভাপতিত্বে দৌলতদিয়া ইমাম কমিটির সাধারন সম্পাদক আ. হাকিমের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহ্ফিলে প্রধান আলোচক পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাও.আওয়াবুল্লাহ ইব্রাহীম, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দৌলতদিয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. রহমান মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন আ. লীগের সভাপতি মো. মোশারফ হোসেন হোসেন প্রামানিক, জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি শেখ তোফাজ্জেল হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন কমিটির সভাপতি হাফেজ মাওঃ তারিক বিল্লা, বাজার পরিষদের সাবেক সাধারন সম্পাদক মো. মান্নান সরদার, হাফেজ আ. মালেক,মাওঃআমিনুল ইসলাম,কারি শামীম,কারি সেলিম মুন্সী, পৌরছাত্র লীগের সভাপতি মো. রাতুল আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, কুরআন তেলওয়াত প্রতিযোগিতায় প্রথম হয়েছে, মো. সোহাগ ২য় হয়েছে আব্দুল্লাহ আল মামুন, আযান প্রতিযোগিতায় ১ ম হয়েছে সোহাগ,২য় হয়েছ আমির, হামদ নাত প্রতিযোগিতায় ১ম হয়েছে জাহিদুল ২ য় আরিফ এবং দৌলতদিয়া ইউনিয়ন জামে মসজিদের ত্যাগী তিন ইমামকে সম্মানা দেওয়া হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here