Monday, February 6, 2023

দৌলতদিয়ায় শেষ মুহুর্তে জমে উঠেছে পূজার মেলা

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলষ্টশন এলাকায় শেষ মুহুর্তে পূজা মেলা জমে উঠেছে।

পূজা উপলক্ষে দৌলতদিয়া রেলষ্টশন এলাকায় ৫ দিন ব্যাপী মেলা শুরু হলেও মেলার শেষ দিন (দশমি) তে মেলায় আগতদের কেনা কাটার মহা পড়ে যায়। এতে মেলাই বিভিন্ন প্রকার দোকানদারা গত চার দিনের তুলনায় মেলার শেষ দিনে তাদের দ্বিগুন বেচাকেনা হয় বলে জানা যায়। মেলা বিভিন্ন প্রকার জিনিস থাকলেও দাম ছিলো অনেকটাই চড়া। ক্রেতারা জিনিস কিনতে একটু হিমসিম খাচ্ছে।

মেলার দোকানদার সোহেল রানা বলেন, গত চার দিনের চেয়ে শেষ দিনে মেলায় ক্রেতাদের আগমন ছিলো বেশি এতে করে আমাদের বেচাকেনা ভালো হয়েছে। মেলায় গত চার দিনে যে বেচাকেনা করেছি শেষ দিনে আজ তার চেয়ে দ্বিগুন বেচা কেনা হয়েছে।

আরেক দোকানদার নিয়ামত আলী বলেন, আজ সকাল থেকেই মেলাই ক্রেতাদের ভিড় ছিলো চোখে পড়ার মত। আমরা মেলায় চার দিনে যে টাকা বেচা কিনা করছি। আজ শেষ দিনে তার চেয়ে দ্বিগুন বেচাকেনা হয়েছে। দোকানে যে সকল মালামল ছিলো তার সব কিছুই বিক্রি হয়েছে। গত বারের চেয়ে এবার মেলায় প্রতিটি দোকানের বেচা কেনা ভালো হয়েছে।

মেলা কমিটি ও জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি শেখ তোফাজ্জেল হোসেন বলেন, মেলায় গত চার দিনের চেয়ে শেষ দিনে ক্রেতাদের ভিড় ছিলো চোখে পড়ার মত। গেলো বারের চেয়ে এ বছর মেলাই বেচা কেনা অনেক ভালো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here