Monday, February 6, 2023

দৌলতদিয়ায় হেরোইনসহ নারী মাদক কারবারি আটক

মোজাম্মেলহক , গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পুড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে একশত গ্রাম হেরোইন সহ দুলী আক্তার নামে একজনকে আটক করছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

সোমবার রাত ১০ টা ৫০ মিনিটের সময় উত্তর দৌলতদিয়া পোড়াভিটা সাকিনস্থ লাভলু শেখের সাউন্ড সিস্টেম দোকানের সামনে ইটের সলিংয়ের রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী দুলী আক্তার (২১) কে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী দৌলতদিয়া ৩নং ফেরিঘাট জিরো পয়েন্ট সংলগ্ন শাহাদৎ মেম্বার পাড়ার মো. শরিফের স্ত্রী দুলী আক্তার (২১)।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, গোয়ালন্দঘাট থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৩/১০/২০২২ খ্রিঃ তারিখ ২২.৫০ ঘটিকার সময় গোয়ালন্দঘাট থানাধীন উত্তর দৌলতদিয়া পোড়াভিটা সাকিনস্থ মোঃ লাভলু শেখের সাউন্ড সিস্টেম দোকানের সামনে ইটের সলিংয়ের রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোছাঃ দুলী আক্তার (২১) কে আটক করা হয়। এবং তার কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। অনুমান ১০০ (একশত) গ্রাম কথিত হেরোইন, যার মূল্য অনুমান ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা, (খ) হেরোইন বিক্রয়ের নগদ ৩,৮০০/- (তিন হাজার আটশত) টাকাসহ গ্রেফতার করেন।

গোয়ালন্দঘাট থানার মামলা নং-০২, তারিখ-০৪ খ্রিঃ, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ৮ (গ)/৪১ ধারায় মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here