Thursday, March 28, 2024

নিখোঁজ হওয়া গৃহবধু বাড়ী ফিরলো ১৮ বছর পর   

রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্বামীর বাড়ী থেকে হারিয়ে যাওয়ার ১৮ বছর পর রবিবার সন্ধ্যায় বাড়ীতে ফিরেছে এক গৃহবধু। ওই নারীর নাম, অজুফা বেগম (৪৮)। সে উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী গ্রামের হাকিম শেখের মেয়ে।
জানাগেছে, ১৮ বছর পুর্বে স্বামীর বাড়ী থেকে স্বামী, ৪ মেয়ে, ৩ ছেলে রেখে বাড়ী থেকে হঠাৎ করেই নিখোঁজ হয়। দীর্ঘদিন ধরে খোঁজাখুজি করে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। গত ২৭ ডিসেম্বর অজুফার পিতা হাকিম শেখ মারা যান। বাবার মৃত্যুর ৭দিনপর স্মৃতিশক্তি হারা অজুফা বাড়ীতে ফিরে আসে। এ খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে তাকে দেখতে স্বামী শমসের ফকিরের বাড়ীতে ভীড় জমাচ্ছেন।
অজুফার ছেলে মোঃ আব্বাস আলী ফকির বলেন, আমার মা ১৮ বছর আগে আমাদের ৭ ভাই-বোনকে রেখে হঠাৎ করেই নিখোঁজ হয়।অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না। আমরা ধারনা করেছিলাম হয়তো মারা গেছেন। আমরা মায়ের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করার চিন্তা করছিলাম। আল্লাহ মাকে আমাদের মাঝে ফিরিয়ে দিয়েছেন।
অজুফার ছোট বোন আয়েশা বেগম হারিয়ে যাওয়া বোনকে চিনতে পেরে বুকে জড়িয়ে ধরে আবেগে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, হঠাৎ করেই নিখোঁজ হয়েছিল বোন। এখন ফিরে এসেছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here