Monday, February 6, 2023

নিখোঁজের দুইদিন পর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোষবাড়ী গ্রামের মৃত সুকুমার দেবনাথের ছেলে নিরু দেবনাথ (৬২) এর মরদেহ উদ্ধার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ ।

জানাগেছে, গত ১৬ই সেপ্টেম্বর (শুক্রবার) ভোরে প্রতিদিনের মত বাড়ী থেকে বের হলে আর তাকে খুজে পাওয়া যায়নি। নিখোঁজের দুইদিন পর ১৮ই সেপ্টেম্বর (রবিবার) দুপুর দেড় টার দিকে একই গ্রামের প্রতিবেশী আরজু মন্ডল স্থানীয় সামাদ আলীর বাড়ীর পেছনে কাঁচা রাস্তার পাশে বাশ কাটতে গেলে পাশেই পুকুরে নিরু দেবনাথের লাশ দেখতে পায়। পরে চিৎকার করলে স্থানীয় লোকজন ছুটে আসে । পরে থানা পুলিশ কে খবর দিলে তারা লাশ উদ্ধার করে।

এ বিষয়ে পরিবার ও প্রতিবেশীদের ধারণা নিরু দেবনাথ মৃগী রোগে আক্রান্ত ছিলো। গত শুক্রবার ভোর ৫ টার দিকে ঘুম থেকে উঠে প্রতিদিনের মতো খানগঞ্জ বাজারে পান বিক্রি করার উদ্দেশ্যে বের হলে সামাদ আলীর বাড়ির পিছনে কাঁচা রাস্তার পাশে পুকুর পাড়ে গেলে হঠাৎ মৃগির রোগ উঠলে পানিতে পড়ে মৃত্যু হয়। ‘

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন বলেন, নিরু দেবনাথের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে মৃগী রোগে আক্রান্ত ছিলো । মরদেহের পাশেই তার জুতা পরেছিলো। শরীরের কোথাও কোন দাগ দেখা যায় নি । লাশের সুরতহালের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপ মৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here