Saturday, June 3, 2023

পাংশায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার ( ৩০ জানুয়ারি) পাংশা উপজেলার আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

প্রধান অতিথির বক্তব্যে জিল্লুল হাকিম বলেন, উপজেলার পুলিশ প্রশাসন এবং সর্বস্তরের লোকজনের সহযোগিতায় পাংশায় চুরি, ডাকাতি ও মাদকমুক্ত করা সম্ভব। পাংশায় যারা নদী থেকে অবৈধভাবে মাটি ও বালু কাটছে তাদেরকে কঠোর শাস্তির আওতায় আনতে হবে। কোনো ভাবেই নদী থেকে অবৈধভাবে মাটি ও বালু কাটতে দেওয়া হবেনা।
সভায় আরও আরো উপস্থিত ছিলেন, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকেয়া খাতুন, পাংশা পৌর মেয়র ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা প্রেসক্লাব সভাপতি এসএম রাসেল কবীর, সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, সিনিয়র সাংবাদিক মুক্তার হোসেন, সাংবাদিক শামিম হোসেনসহ অন্যান্য গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও পাংশা উপজেলার বিভিন্ন অফিসের সরকারি কর্মকতাগণ, উপজেলার ১০টি ইউ.পি’র নবনির্বাচিত চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here