Sunday, February 5, 2023

পাংশায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

উজ্জল হোসেন, পাংশা: আপনার অধিকার, আপনার কর্তব্যঃ দুর্নীতিকে না বলুন এই স্লোগান কে সামনে রেখে রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস -২০২২ পালিত হয়েছে।

আন্তর্জাতিক ও জাতীয় দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্নীতি প্রতিরােধ কমিটির সহযােগিতায় শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও দুর্ণীতিবিরোধী পতাকা উত্তোলন, মানববন্ধন, বর্নাঢ্য র‌্যালি ও আলােচনা সভা অনুষ্ঠিত হয়।

পতাকা উত্তোলন, মানববন্ধন ও বর্নাঢ্য র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্টিত হয়। পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলী’র সভাপতিত্বে ও শ্যামল কুমার বিশ্বাস এর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকেয়া খাতুন, কাজী আব্দুল মাজেদ একাডেমির প্রধান শিক্ষক মো. শাহাদাত হোসেন, উপজেলা প্রকৌশলী (এলজিডি) মো. জাকির হোসেন।

আলোচনা সভায় আরোও উপস্থিত ছিলেন, সমাজসেবা কর্মকর্তা রবিউল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা মো. মাহাবুব হোসেনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here