Wednesday, February 8, 2023

পাংশায় আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা : পাংশা মডেল থানার আয়োজনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ওসি তদন্ত উত্তম কুমার ঘোস এর সঞ্চালনায় ও অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের সভাপতিত্বে বুধবার (১০ আগস্ট) বেলা ১১ ঘটিকায় পাংশায় মডেল থানা চত্বরে সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।  আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এবং অপরাধ) শাহানেওয়াজ রাজু, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী, সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শফিকুল মোরশেদা আরুজ, মাছপাড়া ইউপি চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা:রোকেয়া বেগম প্রমুখ।

“পুলিশই জনতা, জনতাই পুলিশ “- এই প্রতিপাদ্যে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, অপরাধ নিয়ন্ত্রণে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে এবং জনগণের দ্বারগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে রাজবাড়ী জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ সময় তিনি পুলিশের আইনগত কার্যক্রমের গতিশীলতা আরো বৃদ্ধি করতে এবং সন্ত্রাস-জঙ্গিবাদ দমন সহ বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে সকলের প্রতি আহবান জানান। এসময় তিনি জনসাধারণের উদ্দেশ্য বলেন- চোর-পুলিশ খেলা আমার সাথে যুদ্ধ প্রশাসনের সাথে যুদ্ধ, যখন একটা সিসি ক্যামেরা হবে তখন একটা সিসি ক্যামেরা হাজারটা পুলিশের কাজ করবে ও এসে এদিক-ওদিক তাকিয়ে দেখবে কোথায় কি আছে আর যখনই সে তাকাবে তখনই সে ভুল করে বসবে কোথায় কি আছে। আর পারবেনা, সে দশ দিন এ্যাটেন নিবে দেখবে দশ দিকে দশ টা ক্যামেরা সে আর পারবেনা দেখবেন ক্রাইম কমে আসবে।

এছাড়াও ভালো কাজ করার জন্য রাম প্রসাদ নামক একজন গ্রাম পুলিশ সদস্য কে নগদ অর্থ ৫ হাজার টাকা ও একটা ক্রেস উপহার দেন। সভায় পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ, অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ ও ইউপি সদস্যবৃন্দ, গ্রাম পুলিশের সদস্যবৃন্দু, সাংবাদিকবৃন্দু এবং বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here