Sunday, February 5, 2023

পাংশায় ছিনতাই হওয়া ১০ লক্ষ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ

উজ্জল হোসেন,পাংশা: রাজবাড়ীর পাংশা কলেজ মোড় থেকে নগদের সেলস সেল্স সুপারভাইজার দোলন চক্রবর্তী (৩৪) নামের একব্যাক্তিকে কুপিয়ে ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত রোববার (১৬ অক্টোবর) দুপুর ১:৪০ মিনিটের দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহসড়কের পাংশা পৌর শহরের কুরাপাড়া গ্রামের কলেজ মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

দোলন চক্রবর্তী পাংশা উপজেলার সামনে অবস্থিত শেখ এন্টারপ্রাইজ (ডিস্টিবিউশন হাউজ) নগদ মোবাইল ব্যাংকিং এর সেল্স সুপারভাইজার পদে কর্মরত। এ ছিনতাইয়ের ঘটনায় তিনি বাদি হয়ে ঘটনার পরদিন পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ইতিমধ্যে ছিনতাই হওয়া ১০ লক্ষ টাকা উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

পাংশায় ছিনতাই হওয়া ১০ লক্ষ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ

মামলার এজাহার সূত্রে জানা যায়, দোলন চক্রবর্তী অগ্রনী ব্যাংক রাজবাড়ী শাখা থেকে ২৪ লক্ষ টাকা উত্তোলন করে। উত্তোলনকৃত ২৪ লক্ষ টাকার মধ্যে ১৪ লক্ষ টাকা নগদ এর রাজবাড়ী হেড অফিসে জমা রাখে। বাকি ১০ লক্ষ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে পাংশা অফিসের উদ্দ্যেশে রওনা হয়। ঘটনাস্থলে পৌছালে পিছন দিক থেকে তিনজন একটি মোটরসাইকেল যোগে এসে দোলন চক্রবর্তীর মোটরসাইকেলটির গতিরোধ করে ফেলে দেয়। পরে তার কাছে থাকা ১০ লক্ষ টাকার ব্যাগ কেরে নেয়ার চেষ্টা করে। জোড়াজোরি একপর্যায়ে দোলন চক্রবর্তীকে একটি ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পাংশা শহরের দিকে চলে যায়। মোবাইল ডিউটিতে থাকা অবস্থায় বিষয়টি জানতে পেরে পাংশা মডেল থানার এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারিরা টাকার ব্যাগটি ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ফেলে যাওয়া টাকা উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে পাংশা মডেল থানার এসআই মোঃ মিজানুর রহমান জানান, ছিনতাই হওয়া ১০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে। উদ্ধারকৃত টাকা আইনি প্রক্রীয়ার মাধ্যমে হস্থান্তর করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here