Sunday, February 5, 2023

পাংশায় ভিক্ষুকদের মাঝে ৬ লাখ ৫০ হাজার টাকা অনুদান বিতরণ

উজ্জল হোসেন, পাংশা : ভিক্ষুক পুর্নবাসন বিকল্প কর্মসংস্থান কর্মসূচি ও বাস্তবায়নের লক্ষে রাজবাড়ীর পাংশা উপজেলার ৬৫ জন ভিক্ষুকদের মাঝে ১০ হাজার টাকা করে ৬ লাখ ৫০ হাজার টাকা অনুদান বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১২ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে এ অনুদান বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকেয়া বেগম, কলিমহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ বিলকিস বানু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রবিউল ইসলাম প্রমূখ।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, আমাদের তথ্য অনুযায়ী উপজেলায় তিনশতাধিক ভিক্ষুক রয়েছে। ইতিপূর্বে প্রথম ধাপে উপজেলার ৫ জন ভিক্ষুককে এই অনুদান দেওয়া হয়েছে। এবার দ্বিতীয় ধাপে ৬৫ জন ভিক্ষুককে এই অনুদান দেওয়া হচ্ছে। উপজেলায় আমাদের তালিকাভুক্ত যে সকল ভিক্ষুক রয়েছে পর্যায়ক্রমে সকল ভিক্ষুককে এই অনুদান দেওয়া হবে এবং সরকারি নির্দেশনা অনুযায়ী উপজেলা ভিক্ষুক মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here