Monday, February 6, 2023

পাংশায় মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

পাংশা প্রতিনিধিঃ”এসো সবাই নীড়ের টানে, পাংশা উপজেলার উন্নয়নে” এই স্লোগানকে সামনে রেখে ১২ জুলাই মঙ্গলবার আয়েশ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে পাংশা উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় এ্যাসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩ এর বর্ধিত সভা এবং ২০২০-২০২১ শিক্ষাবর্ষে পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তিকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা থেকে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেলে ভর্তিকৃত ৬৫ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, হাফিজুল ইসলাম প্রভাষক পাংশা সরকারি কলেজ, বিশিষ্ট ব্যবসায়ী শাহারিয়ার মোর্শেদ স্বনন, আখতারুজ্জামান টিটোন কমিউনিকেশন অফিসার এনআরবিসি ব্যাংক, শেখ আসাদুল ইসলাম প্রভাষক সরকারি আদর্শ মহিলা কলেজ, শরিফুল ইসলাম প্লাবন প্রভাষক সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ,
সানজিদুল করিম খান সৌরভ ছাত্রউপদেষ্টা, রবিউল ইসলাম ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ার সামুদা ক্যামিকেল কোম্পানি, সোহেল মাহমুদ কর্মকর্তা ট্যাক্স অফিস, আলামিন হোসেন ছাত্র উপদেষ্টা, শাহিনুর রহমান ছাত্র উপদেষ্টা।
আরও উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি এ. এস. এম আলী আরাফাত ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মশিউর রহমান।
পাংশা উপজেলা পাবলিক বিশ্ববিদ্যালয় এ্যাসোসিয়েশনের সভাপতি স্বপ্নীল সাগর বলেন, পাংশা উপজেলা থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ও মেডিকেল কলেজের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে আমরা অত্যন্ত আনন্দিত। প্রত্যেক শিক্ষার্থীই কঠোর পরিশ্রম ও মেধার স্বাক্ষর রেখে এই অবস্থানে আসতে পারে। তাদেরকে অনুপ্রাণিত ও উৎসাহিত করা আমাদের সংগঠনের অন্যতম লক্ষ্য। সামনের দিনগুলোতে আরও অভিনব আঙ্গিকে পাংশা উপজেলার সকল পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের শিক্ষার্থীর পাশে থাকবে আমাদের সংগঠন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here