Wednesday, February 8, 2023

পাংশায় স্ত্রীকে হত্যা 

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কালিনগর গ্রামের লিলি বেগম (২৭) নামে ৩ সন্তানের এক জননীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী রুবেল সরদার। পরে স্থানীয় লোকজন ঘাতক স্বামী রুবেল সরদারকে বেঁধে রেখে পাংশা থানা পুলিশকে খবর দেয়, পরে থানা পুলিশ এসে তাকে নিয়ে যায় ও লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘাতক রুবেল একই এলাকার অকুল সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন সকালবেলা রুবেল সরদার তার স্ত্রীকে সাজিয়ে গুজিয়ে এলাকায় ঘুরিয়ে এনে সকাল সাতটার দিকে তাকে ঘরে বন্দি করে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে । নিহত লিলি বেগম উপজেলার কলিমহর ইউনিয়নের শাজুরিয়া গ্রামের এলেম শেখের মেয়ে। ঘটনার বিষয়ে জানতে চাইলে এলাকাবাসী বলেন সংসারে অশান্তির কারণেই এমন ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান আমরা ট্রিপল নাইনের মাধ্যমে ঘটনাটি জানতে পারি পরে আমি সহ আমার এসপি পাংশা সার্কেল সুমন কুমার সাহা এসে দেখতে পাই ঘাতক স্বামীকে এলাকাবাসী আটকে রেখেছে এবং স্ত্রীকে ঘরে গলা কর্তন অবস্থায় দেখতে পাই পরে স্বামী রুবেল সর্দার কে গ্রেফতার করে থানাতে নিয়ে যাই।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here