Wednesday, February 8, 2023

পাংশা উপজেলা আ.লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৮ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়াও বিকাল ৫ টায় পাংশা পৌরসভা চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মণ্ডলের সঞ্চালনায় উক্ত আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য রীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগ নেতা রেজা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. সামছুল আলম মৃধা, রাজবাড়ীর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম ফটিক, পাংশা পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মন্ডল, সাধারণ সম্পাদক ওদুদ সরদার অতুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমূখ। এছাড়াও উপজেলা ও পৌর সভা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মী সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আব্দুল ওহাব মণ্ডল। দোয়া পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কাজী আব্দুল কুদ্দুস। এছাড়াও উপজেলা আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here