Tuesday, February 7, 2023

প্রচারণার শেষ দিনে নৌকা প্রতিকে চ্যারম্যান প্রার্থী শাকিলের পথসভায় মানুষের ঢল 

৫ম ধাপের ইউপি নির্বাচন ৫ জানুয়ারী-২২। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পাংশার ১০ টি ইউনিয়নেই চলছে চেয়ারম্যান পদ প্রার্থীদের শেষ সময়ের প্রচার-প্রচারণা।
এ উপলক্ষে সোমবার দুপুরে ১ নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দলীয় নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রার্থী হুমায়ুন কবির শাকিলের পথ সভায় হাজারো কর্মী সমর্থকের ঢল দেখা গেছে।  প্রচারণার শেষ দিনে  বিশাল মিছিল ও শোভা যাত্রা নিয়ে বাহাদুরপুরের প্রতিটা গ্রাম প্রদক্ষিণ করে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদ প্রার্থী হুমায়ুন কবির শাকিল।
শেষ সময়ের এই মিছিলে বাহাদুরপুরের সাধারণ জনগণ, নেতাকর্মী, আবাল-বৃদ্ধ সহ নৌকা প্রেমই সর্বস্তরের মানুষ এসে ভীর জমায়। মুহুর্তেই মিছিল জনসমুদ্রে রুপ নেয়। পরে শান্তিপূর্ণভাবে মিছিলটি বিকাল ৪টায় বাহাদুরপুর বাজারে এসে শেষ হয়।
পরে বাহাদুরপুর বীর বিক্রয় শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে জনগণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন হুমায়ুন কবির শাকিল। তিনি ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা যে ভালোবাসা আজ আমাকে দেখিয়েছেন আমি এতে ধন্য , আমি এই ঋণ শোধ করতে পারবোনা, আমি যদি নির্বাচিত নাও হই তাও সারাজীবন আপনাদের পাশে থাকবো। কথা দিলাম প্রয়োজনে জীবন দিয়ে হলেও আপনাদের পাশে থাকবো। এবার নির্বাচনের নৌকা প্রতীকের বিজয় হবেই ইনশাল্লাহ । আমি চেয়ারম্যান  নির্বাচিত হয়ে  আপনাদের সেবা করে যাবো।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here