Sunday, February 5, 2023

ফকিরহাটে দুই জন করোনা আক্রান্ত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় টানা ৫৪দিন পর সংক্রমণের তৃতীয় ধাপে রবিবার প্রথম দু’জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও অপরজন সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা। আক্রান্ত দু’জনই করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার সমাদ্দার জানান, রবিবার ১৮জনকে করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২ জন করোনা পজিটিভ হয়েছেন। এদের একজন পাগলা শ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা এবং অপরজন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এসএম অহিদুজ্জামান।

তিনি আরও বলেন, উপজেলায় সর্দি জ্বরের প্রকোপ থাকলেও করোনা ভাইরাস পরীক্ষায় মানুষের আগ্রহ কম। তিনি সকলকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ জানান।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দী বলেন, আক্রান্ত দুজনকে আইসোলেশনে পাঠানো হয়েছে। অন্যন্যা কর্মকর্তাসহ ঐ বিদ্যালয়ের শিক্ষকদের পরীক্ষা করা হয়েছে। বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের পর্যাবেক্ষণে রাখা হয়েছে।

উল্লেখ্য, ফকিরহাটে ইতোপূর্বে প্রথম ও দ্বিতীয় ধাপের সংক্রমনে ৯৮৭ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিলেন। এছাড়া সে সময় করোনাক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে উপজেলায় মোট ১৯জন মারা গিয়েছিল।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here