Tuesday, February 7, 2023

বহরপুরে মাদকমুক্ত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ আমিরুল হক ঃ  ১৬ সেপ্টেম্বর (শুরুবার) বিকালে “মাদককে না বলি, ফুটবলকে হ‍্যা বলি”প্রতিপাদ‍্যকে সামনে রেখে বাড়াদীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে বি,এন, বি,এস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ফুটবল টুর্ণামেনটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় যে দুইটি দল প্রতিদ্বন্দ্বিতা করেছে তারা হলো মাগুড়া সদর ফুটবল একাদশ ও রাজবাড়ী সদর উপজেলার মেঘলা আকাশ স্পোর্টিং ক্লাব।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী গীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, জঙ্গল ইউপি চেয়ারম্যান কল্লোল কুমার বসু, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার, নবাবপুর ইউপি চেয়ারম্যান বাদশা আলমগীর, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বসির আহমেদ মিনু, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী মকবুল হোসেন, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ ফারুক মন্ডল, ইউপি সদস‍্য মোঃ মজিবর রহমান, মোঃ কবির হোসেন, মোঃ মোহন মল্লিক, বহরপুর উচ্চ বিদ‍্যালয় পরিচালনা কমিটির সদস‍্য এম,এ কুদ্দুস, সাবেক ফুটবলার মোঃ মিরাজুল হক, মোহাম্মদ আলী (মহাই), আবুল কালাম আজাদ, সূর্য‍্য কুমার কুন্ডু, খন্দকার মোঃ মিরাজুর রহমান (সান্টু) মোঃ সাইফুল ইসলাম (বাবু), মোঃ সাইফুর রহমান (সেলিম) প্রমুখ।

বি,এন,বি,এস ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কাজী শহিদুল ইসলাম সাহিদ বলেন, যুবসমাজের মধ‍্য থেকে মাদকমুক্ত করতে আমরা সামাজিকভাবে দায়বদ্ধ। আর এই পদক্ষেপকে বাস্তবে রূপ দিতে বর্তমান যুবসমাজকে প্রাণ পনে এগিয়ে আসতে হবে।আর সকলের সহযোগীতা পেলে অবশ‍্যই আমরা সামাজিক ভাবে যুবসমাজকে ধ্বংসের হাত থেকে ফিরিয়ে আনতে পারবো। তিনি আরও বলেন, আপনারা সকলে আমাদের এই খেলাকে যেভাবে সহযোগীতা করেছেন। এভাবে সব সময় আমাদের পাশে থাকলে আরো ভালো ভালো খেলা উপহার দিতে পারবো। আমি আমার সঙ্গী কমিটির সকল সদস‍্য ও দর্শকদের কাছে চির কৃতজ্ঞ।

৩ – ০ গোলে মাগুড়া সদর ফুটবল একাদশ কে হারিয়ে রাজবাড়ী মেঘলা আকাশ স্পোর্টিং ক্লাব চাম্পিয়ান হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here