Sunday, February 5, 2023

বহরপুরে মাদকমুক্ত ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত

মোঃ আমিরুল হক:”মাদককে না বলি, ফুটবলকে হ‍্যা বলি” এই প্রতিপাদ‍্যকে সামনে রেখে বাড়াদীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে বি,এন,বি,এস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।
বি,এন,বি,এস কমিটির সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম জুয়েলের স্বাগত বক্তব‍্যের মধ‍্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

১৯ আগষ্ট (শুক্রবার) বিকালে জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাড়াদীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে মাদকমুক্ত ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করেন,বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে রাজবাড়ী সদর মেঘলা আকাশ স্পোটিং ক্লাব ও মধুখালীর রাজিব স্পোর্টিং ক্লাব।

খেলাটি শক্তহাতে পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস‍্য এলাকার কৃতিসন্তান মোঃ গোলাম মোর্শেদ চাঁদু, মোঃ আনিচুর রহমান আনিচ, মোঃ মিন্টু গাজী ও মোঃ নাজমুল হোসাইন।

মাদকমুক্ত ফুটবল পরিচালনা কমিটির সভাপতি ও ইসলামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস‍্য কাজী শহিদুল ইসলাম সাহিদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব‍্যে উপজেলা পরিষদ চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালৃম আজাদ বলেন, আজ যুবসমাজের হাতে স্মাট ফোন আর হাতের কাছে পাওয়া মাদক এই সমাজটাকে অধপতনের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে। তাই মাদকের করাল থাবা আর স্মার্ট ফোনের নোংড়া ছবির জগৎ থেকে ফিরিয়ে আনতে যুব সমাজকে সাথে নিয়ে এই ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করার জন‍্য পরামর্শ দিই। খেলার সময়গুলোতে সবাই এই দিকে ধাবিত হলে নেশা থেকে বিরত থাকবে। আমাদের এই মাদকমুক্ত ফুটবল টুর্ণামেন্ট আয়োজনে মূল অনুপ্রেরনা জুগিয়েছেন দেশসেরা প্রধান শিক্ষক ও স্বাবলম্বী সরকারি প্রথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম।
উপজেলা চেয়ারম্যান আরো বলেন, মাদক আজ নিত‍্যপ্রয়োজনীয় দ্রব‍্যের মতো হয়ে গেছে। যুব সমাজ এই নেশার পথে ধাবিত হচ্ছে সমাজে আজ খেলাধুলা, শীল্প, সাংস্কৃতি, বিনোদন নেই। অবসর পেলেই যুবকরা বন্ধু বান্ধব মিলে কুপথের দিকে এগিয়ে যাচ্ছে। প্রতিটি বাবা-মা’র দায়িত্ব তার সন্তান কখন কোথায় যাচ্ছে সেদিকে খেয়াল রাখা। আর বিকাল হলেই খেলাধুলার জন‍্য মাঠের দিকে এগিয়ে দেওয়া। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম‍্যান মনিরুজ্জামান মনির, বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লা উপজেলা শ্রমিক লীগ সভাপতি ইদ্রিস আলী ফকির, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম‍্যান আহম্মদ আলী মাস্টার, বহরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বসির আহমেদ মিনু, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী মকবুল হোসেন, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মন্ডল প্রমুখ।

২ -০ গোলে মধুখালী রাজিব স্পোটিং ক্লাবকে হারিয়ে বিজয় অর্জন করেছেন রাজবাড়ী সদর মেঘলা আকাশ স্পোটিং ক্লাব।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here