Wednesday, February 8, 2023

বহরপুর ইউনিয়ন পূজা ঊদযাপন কমিটির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ ইমদাদুল হক রানা: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুরে শুক্রবার সকালে কালী মন্দির প্রাঙ্গনে ইয়নিয়ন পূজা উদযাপন পরিষদের আয়োজনে দ্বিবার্ষিক সম্মলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর বাজার শ্রী শ্রী কালী মন্দির প্রাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বহরপুর ইউনিয়ন শাখার আয়োজনে দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী কমল কান্তি সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব‍্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি বাবু রামগোপাল চট্টপাধ‍্যায়, বিশেষ অতিথি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক বাবু নীতিশ কুমার মন্ডল।

সম্মেলনের শুরুতে বহরপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বাবু অলোক কুমার ঘোষ স্বাগত বক্তব‍্য পেশ করেন। তিনি বলেন, আমরা বিগত দিনগুলোতে আপনাদের পাশে থেকে ধর্মীয় অনুষ্ঠানগুলো পালন করেছি। এর মধ্যে ভূলভ্রান্তি হয়ে থাকতে পারে। সব ভূল ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আজ উপজেলার নেতৃবৃন্দ আগামী দুই বছরের জন‍্য নতুন কমিটি দিবেন। যারাই এই কমিটিতে আসবের সকলে মিলে আগামীর ধর্মীয় আচার অনুষ্ঠানগুলো সুন্দর সুশৃঙ্খলভাবে পালন করবেন।

নেতৃবৃন্দের আলোচনা শেষে শ্রী প্রভাত কান্তি দাস (পাঁচু) কে সভাপতি, শ্রী সুজয় কুমার লস্কর ও বাবু অলোক কুমার ঘোষক সহ – সভাপতি, শ্রী বিপ্লব কুমার পালকে সাধারণ সম্পাদক, শ্রী শুভজিৎ কুমার দাসকে কোষাধ‍্যক্ষ নাম উল্লেখ করে আগামী দুই বছরের জন‍্য কমিটি প্রকাশ করা হয়। কমিটির অন‍্যান‍্য সম্পাদক ও সদস‍্য পদ গঠন করা হবে।

বহরপুর ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু কমল কান্তি সাহা বলেন, আমি দীর্ঘদিন এই পদে ছিলাম। শরীরীক অসুস্থতার কারনে একটু অপারগ হয়ে পড়েছি। আজ যে কমিটি প্রকাশ করা হলো আমি তাদের উত্তোরত্তর সাফল‍্য কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, শ্রী তাপস কুমার চক্রবর্তী, শ্রী সুফল কুমার দেস, শ্রী অশোক কুমার দাস, শ্রী রনজিৎ কুমার পাল, শ্রী অসিত কুমার সরকার, শ্রী তরুন কান্তি সাহা, শ্রী সুবোধ কুমার দাস, শ্রী ডালিম কুমার সাহা সহ বিভিন্ন এলাকার সনাতন ধর্মাবলম্বীগণ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here