Monday, February 6, 2023

বহরপুর বাজারে টিন কেঁটে চুরি

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজার বাস ষ্ট‍্যান্ডর সিঙ্গার প্রো শোরুমের চালের টিন কেঁটে চুরি সংঘটিত হয়েছে।

১৩ সেপ্টেম্বর মঙ্গলবার গভীর রাতে জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ঐতিহ‍্যবাহী বহরপুর বাজারের প্রাণকেন্দ্র বহরপুর বাস ষ্ট‍্যান্ড সোনালী ব‍্যাংক সংলগ্ন মোঃ আরজু মোল্লার সিঙ্গার প্রো ফ্রিজ, টিভি, মোবাইলসহ ইলেকট্রনিক এর দোকানের চালের টিন কেঁটে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

চোর শোরুমে থাকা ৩টি সিম্ফোনী, ৩ টি ভিভো, ১টি আইটেল ও একটি ওয়ালটন কোম্পানির স্মার্ট মোবাইল ফোন, নগদ ৮০ হাজার টাকা, আরজু মোল্লার নিজনামীয় একটি পাসপোর্ট বই, জাতীয় পরেচয়পত্র, বাড়ী এবং বাজারের জমির দলিল, পর্চা, দাখিলা, ডাচ বাংলা ব‍্যাংকের চেক বই, বাজারের জমি সংক্রান্ত মামলার ৫টি ফাইল চুরি করে নিয়ে যায়।

এব‍্যাপারে আরজু মোল্লার ফুফাতো ভাই ও বাজারের গার্মেন্টস ব‍্যবসায়ী মোঃ মুমুনুর রশিদ বলেন, দীর্ঘদিন ধরে বাজারের জায়গা নিয়ে মামলা চলে আসছিল। যার প্রেক্ষিতে জমির কাগজপত্র ও মামলার নথিপত্র বাজারেই থাকে। এই প্রতিষ্ঠানের ব‍্যবসাও ভালো। প্রতিদিন মোটামোটি বিক্রি হয়। বাজার থেকে বাড়ী বেশ খানিকটা দুরে হওয়ায় টাকা পয়সা শোরুমেই রেখে যায়। অপরদিকে কাছেই সোনালী ব‍্যাংক এদিক দিয়েও নিরাপত্তা থাকার কথা। এরমধ‍্যে এমন ঘটনা ঘটবে আসলেই ভাববার বিষয়।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here