Wednesday, April 24, 2024

বালিয়াকান্দীতে ৭ই মার্চ আলোচনা সভা অনুষ্ঠিত

ইমদাদুল হক রানা : রাজবাড়ী জেলা, বালিয়াকান্দি উপজেলায় আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ দিবসের গুরত্ব নিয়ে বিশ্লেষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে জেলার বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে ” এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম ” এই শ্লোগানকে সামনে রেখে দিবসটির তাৎপর্য নিয়ে ঐতিহাসিক ভাষণ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাপাদক মোঃ সামছুল আলম মিয়া সুফির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের জাতীয় সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ – সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হাকিম সাধন, মোঃ হারুন অর রশিদ হারুন প্রমূখ।

আলোচনা সভায় বক্তাগণ জাতির পিতা বঙ্গবন্ধুর রেসক্রস ময়দানে দেওয়া ৭ই মার্চের ভাষণের তাৎপর্য তুলে ধরে আগামী প্রজন্মের রাজনৈতিক নেতাদের পথ চলার পরামর্শ দেন। সেই দিনেই বঙ্গবন্ধু তাঁর ভাষণে স্বাধীনতার ঘোষনা দিয়েছিলেন উল্লেখ করে আলোচনা করেন তারা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here