Wednesday, February 8, 2023

বিদ্যালয়ে চুরি ১০দিনেও উদ্ধার হয়নি শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১০ল্যাপটপ

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সুনামধন্য মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ে ভবণের ২য় তলায় অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজার ৩টি তালা কেঁটে ১০টি ল্যাপটপ একটি ক্যামেরা ও একটি রাইটার চুরি হয়। ১০ দিন পার হয়ে গেলেও উদ্ধার হয়নি চুরি যাওয়া মালামাল।
উপজেলার মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছমিরউদ্দীন মাষ্টার জানান, আমি নিজে বাদি হয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের মালামাল চুরির ঘটনায় বালিয়াকান্দি থানায় একটি চুরি মামলা দায়ের করেছি। চুরি হওয়া মালামাল এখন পর্যন্তু উদ্ধার হয় নাই।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অসাবধানতার কারণে ২য় বার এই চুরির ঘটনা ঘটেছে।

উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার জানান, বিদ্যালয়ে চুরির ঘটনায় আইনের আশ্রয় নেওয়া হয়েছে। পুলিশ তদন্ত করে মালামাল উদ্ধারসহ আসামীদের খুজে বের করতে চেষ্টা করছে।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এস, আই মোঃ টিটুল হোসাইন জানান, এই চরির সাথে জরিত চোরদেরকে চিহ্নিত করে গ্রেফতার করাসহ চুরি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

RJ/Amirul Haque /bk

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here