Tuesday, February 7, 2023

ভ্যান চুরি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হলেন জামাই

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় শ্বশুরবাড়ি এলাকা থেকে অটোভ্যান চুরি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হলেন দুলাল নামের এক ব্যক্তি। শনিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার মৌরাট ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মো. শাজাহান শেখের বাড়িতে এই ঘটনা ঘটে। দুলাল উপজেলার বাবুপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সালামের ছেলে।

এই ঘটনায় আরো ৪ জন পালিয়ে গেছে বলে জানা যায়। শাহাজান শেখের ছেলে মো. মনিরুল ইসলাম বলেন, আমি প্রতিদিনের ন্যায় অটোভ্যান টি বসত ঘরের বারান্দায় রেখে ঘরের খুঁটির সাথে দুইটা শিকল দিয়ে তালা মেরে ঘুমিয়ে পড়ি। আনুমানিক রাত ২ টার দিকে আমার বাবা শিকল টানার শব্দ পায় এবং ঘরের দরজা খুলে চোর দুলালকে ধরে ফেলে। এসময় দুলালের সাথে থাকা আরোও ৪ জন পালিয়ে যায়। এ সময় আমাদের চিৎকার শুনে অনেক লোকজন গুছিয়ে আসে এবং দুলালকে গণধোলাই দেয়। গণধোলায়ের এক পর্যায়ে দুলাল শ্বীকার করেন তার সাথে সরিষা ইউনিয়নের বৃত্তিডাঙ্গা এলাকার জাহাঙ্গীর, সবুজ, শাকিল ও জনি নামের আরোও ৪ জন ছিল। সকালে দুলালকে তার শ্বশুর বাড়ি পার্শ্ববর্তী বিষ্ণুপুর গ্রামে পৌঁছে দিয়ে আসেন স্থানীয় লোকজন। তিনি আরও জানান, গত দুই দিন আগে শ্যামসুন্দরপুর থেকে মুক্তার নামের এক ব্যক্তির একটি অটোভ্যান বাড়ি থেকে চুরি হয়েছে।

রোববার সরেজমিনে দুলালের শ্বশুরবাড়ি গেলে তাকে পাওয়া যায়নি। দুলালের স্ত্রী রোজিনা ও শাশুড়ি আমেনা বেগম বলেন, আমাদের বাড়িতে রেখে গেছিলো আমরা তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছি এখন কোথায় আছে জানিনা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here