Wednesday, February 8, 2023

মাদক ব্যাবসায় বাধা দেওয়ায় বাবা ছেলেকে মারধোরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের আগমারাই গ্রামে মাদক সেবন ও ব্যাবসার কাজে বাধা দেওয়ায় ছেলে ও ছেলের বাবাকে মারধোরের অভিযোগ পাওয়া গেছে ।

অভিযোগ সূত্রে জানাগেছে, দাদশী ইউনিয়নের আগমারাই এলাকার আয়নাল শেখের বাড়ীর সামনের কাচা রাস্তার উপর শনিবার (১৬ই জুলাই) রাত ৮ টার দিকে আগমারাই এলাকার মোঃ রেজাউল এর ছেলে মোঃ শান্ত (২৭) কয়েকজনের সাথে মাদক সেবন করছিলো ও মাদক বেচাকেনা করছিলো। তখন আয়নাল শেখের ছেলে আলমগীর শেখ তাদের মাদক সেবন ও বেচকেনার কাজে বাধা প্রদান করলে তখন শান্তর নেতৃত্বে অন্যান্যরা মিলে আলমগীরকে মারধোর করে। পরবর্তীতে একইদিন রাত ৯ টার দিকে জাহাঙ্গীর হোসেন, আঃ জলিল ,শান্ত সহ কয়েকজন আলমগিরের বাড়ীতে অনধিকার প্রবেশ করে গালিগালাজ করতে থাকে ও আলমগিরকে বেড়িয়ে আসতে বলে । তখন আলমগীরের মা বেড়িয়ে এসে জানায় আলমগীর বাড়ীতে নেই,তখন তারা আলমগীরের বাড়ীতে ভাঙচুর করে প্রায় ২৫ হাজার টাকার জিনিস পত্র নষ্ট করে ও ঘরে থাকা ৮ আনা ওজনের স্বর্নের কানের দুল নিয়ে চলে যায় । যাবার সময় আলমগীর ও তার বাবা আয়নাল শেখকে খুন জখমের হুমকি প্রদান করে।
পরদিন দাদশী বাজারে আগে থেকেই ওত পেতে থাকা উল্লেখিত ব্যাক্তি সহ অজ্ঞাতনামাক’জন আলমগিরের বাবা রিক্সাচালক আয়নাল কে রিক্সা থেকে নামিয়ে দেশিয় অস্ত্র দিয়ে মারধোর করে । এ সময় আরেকজনের হাতে থাকা ছেনদা দিয়ে আয়নাল শেখের মাথায় আঘাত করে পরে তার মাথার ডান পাশ কেটে যায়। আয়নাল শেখের দাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে রাজবাড়ী সদর হাঁসপাতালে ভর্তি করে।

হাঁসপাতালে প্রতিবেদকের কাছে আহত আয়নাল শেখ জানায়, উল্লেখিত আসামীরা মাদক ব্যাবসায়ী ও মাদক সেবী। আমার ছেলে তাদের বাধা দেওয়ায় তারা আমার ছেলেকেও মেরেছে পরদিন আমাকেও হত্যার উদ্দেশ্যে আঘাত করে। আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন। এ ঘটনায় তার স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানান তিনি। মাদক ব্যাবসায়ী ও তার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন রিক্সা চালক আয়নাল শেখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here