Tuesday, February 7, 2023

প্রেম ঘটিত দ্বন্দের জেরে যুবকের হাত বিচ্ছিন্ন করা হয়েছিলো 

রাজবাড়ীর গোয়ালন্দে প্রেম ঘটিত দ্বন্দের জের ধরে রিয়াজ শেখ (২২) নামের এক যুবকের হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলেছে হুমায়ূন (২২) নামের অপর এক যুবক। রবিবার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোয়ালন্দ ঘাট (দৌলতদিয়া) রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

হাত বিচ্ছিন্ন হওয়া যুবক রিয়াজ দৌলতদিয়া ইউনিয়নের সোরাপ মন্ডলের পাড়ার বাবু শেখের ছেলে এবং অভিযুক্ত হুমায়ন সামসু মাস্টার পাড়ার হাসেম ওরফে হাসির ছেলে।

প্রেমঘটিত দ্বন্দে যুবকের হাত বিচ্ছিন করা হয়েছিলো
প্রেমঘটিত দ্বন্দে যুবকের হাত বিচ্ছিন করা হয়েছিলো

জানাগেছে, প্রেম ঘটিত ব্যাপারে দু’দিন আগে হুমায়ন নামে ওই যুবককে চড়-থাপ্পর দেয় রিয়াজ। রবিবার রিয়াজ সন্ধ্যার দিকে দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় আসে। সেখানে আগে থেকেই উপস্থিত ছিল হুমায়ন। এসময় ধারালো অস্ত্র (ডাব কাটা সোল) দিয়ে মাথা উপরে কোপ দেয় হুমায়ন। রিয়াজ বাম হাত দিয়ে সেটি ঠেকাতে গেলে হাতের কোব্জির উপর থেকে কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় স্থানীয়রা রিয়াজকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করেন। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুদার বলেন, প্রাথমিক ভাবে জেনেছি নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

ফলোআপ – 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here