Sunday, February 5, 2023

রচনা প্রতিযোগীতায় দেশে ২য় স্থান দখল করলো রাজবাড়ীর সোহানা 

রাজবাড়ীঃ  ধানমন্ডির আইডিয়াল কলেজ আয়োজিত ‘৭ই মার্চের ভাষন-বঙ্গবন্ধু ও স্বাধীনতা শীর্ষক’দেশব্যাপী রচনা প্রতিযোগীতা-২০২০ এর স্কুল পর্যায়ে ২য় স্থান দখল করে পুরস্কার বিজয়ী হয়েছে রাজবাড়ী পাংশার ‘কাজী আব্দুল মাজেদ’একাডেমীর ছাত্রী সোহানা। ২৭শে মার্চ-২২ বিকেলে এ পুরষ্কার প্রদান করা হয়।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-  মো. নজরুল ইসলাম খান, কিউরেটর, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর ও সাবেক সচিব, শিক্ষা মন্ত্রনালয়। বিশেষ অতিথি-সৈয়দ রেজাউর রহমান, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও সভাপতি গভর্নিং বডি আইডিয়াল কলেজ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  প্রফেসর ড. জসিম উদ্দিন আহম্মদ অধ্যক্ষ আডিয়াল কলেজ।

সারা দেশের মধ্যে ২য় স্থান দখলকারী সোহানা রাজবাড়ীর পাংশার স্কুল কাজী আব্দুল মাজেদ একাডেমি’র বিজ্ঞান বিভাগের ছাত্রী। সে পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডের মুন্সী হিসানুল হক এর সন্তান। সোহানা ৪ নম্বর মাগুড়াডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২০১৬ তে সমাপনি পরীক্ষার জিপিএ ৪.৩৩ এবং ২০১৯ সালে কাজী আব্দুল মাজেদ একাডেমি থেকে জে এস সি পরীক্ষায় ৪.৪৩ পায়। সারা দেশের মধ্যে ২য় স্থান দখলকারী সোহানা ২য় স্থান পাওয়ায় আনন্দিত এবং সকলের দোয়া ও সহযোগীতায় আরো দূরে এগিয়ে যেতে চায়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here