Monday, February 6, 2023

রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা স্মৃতি ইসলামের জামিন বহাল

রাজবাড়ী প্রতিনিধিঃ ‘ সামাজিক মাধ্যমে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও গুজব ছড়ানোর অভিযোগে করা মামলায় সামাজিক সংগঠন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা ও মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতিকে হাইকোর্টের দেয়া জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিল খারিজ করে দিয়েছে আপিল বিভাগ।

১৫ জানুয়ারি (রোববার) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন তিন সদস্যের আপিল বিভাগ এই আদেশ দেন।
এর আগে, গত বছরের ২৮ নভেম্বর প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় রাজবাড়ী মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতিকে হাইকোর্টের দেয়া জামিন শুনানি মুলতবি করেন আপিল বিভাগ।

গত ৩১ অক্টোবর (সোমবার) বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী ও বিচারপতি শাহেদ নূর উদ্দিনের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

পরে জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনে স্মৃতিকে হাইকোর্টের দেয়া অন্তর্বর্তীকালীন জামিন গত ২ নভেম্বর স্থগিত করেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের চেম্বারজজ আদালত।

১৫ই জানুয়ারি (রোববার) রাষ্ট্রপক্ষের করা লিভ টু আপিল খারিজ করে দিয়েছে আপিল বিভাগ। এর ফলে কারাগার থেকে মুক্তিতে বাধা নেই স্মৃতি ইসলামের ।

উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সামসুল আরেফিন চৌধুরীর দায়ের করা মামলায় গত ৪ অক্টোবর (মঙ্গলবার) দিবাগত রাত দেড়টার দিকে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করে রাজবাড়ী সদর থানা পুলিশ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here