Tuesday, February 7, 2023

রাজবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ   কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি শৃঙ্খলা সর্বত্র’ প্রতিপাদ্যে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‍্যালী  ও আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।
এ উপলক্ষে শনিবার সকাল ১১ টায় রাজবাড়ী পুলিশ লাইন্স ড্রিল শেড থেকে একটি ভর্নাঢ্য র্যা লী বের হয়ে আগের যায়গায় ফিরে আসে। পরে পুলিশ লাইন্স ড্রিল শেডে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে রালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী , প্রধান আলোচক আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, রাজবাড়ী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ , পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, রাজবাড়ী জেলা কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক বীর মুক্তিযোদ্বা আবুল হোসেন।

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, পুলিশ জনতা ছাড়া একা কোন কাজ করতে পারে না। তাই জনগনকে পুলিশের সাথে সম্পৃক্ততা বাড়াতে হবে। আর কমিউনিটি পুলিশিং আরো গতিশীল হলে পুলিশি সেবা জন গনের দোরগোড়ায় পৌছানো সম্ভব ।

আলোচনা শেষে শ্রেষ্ঠ সিপিও হিসেবে পাংশা মডেল থানা পুলিশের এস আই মোঃ তারিকুল ইসলাম ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মোঃ আব্দুর রহিম মোল্লাকে ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন সাহা,  সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন,ডিবি’র ওসি প্রানবন্ধু বিশ্বাস সহ পুলিশের অন্যান্য সদস্য ও কমিউনিটি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here