Tuesday, February 7, 2023

রাজবাড়ীতে মোবাইল কোর্টে ১০হাজার টাকা অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক: ২ আগস্ট (মঙ্গলবার) বেলা সারে ৩টায় সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সাইফুল হুদা এবং শিবরাজ চৌধুরীর নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার উড়াকান্দা বাজারে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ অভিযানে সরকারী আইন ও বিধি বিধান মেনে চলার জন্য ব্যবসায়ীদের পরামর্শ প্রদান করা হয় । এসময় সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সাইফুল হুদা ধূমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০০৫ সংশোধিত ২০১৩ এর ৫(১ক) ধারা লংঘনে ৫(৪) ধারায় হারুন অর রশিদকে এবং শুভ ফার্মেসির মালিক আমজাদ হোসেনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারা লঙ্ঘনে ৫,০০০/= টাকা জরিমানা আরোপ ও আদায় করেন।

শিবরাজ চৌধুরী ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯এর ৫৩ধারা লঙ্ঘনে আরাফাত ফার্মেসির মালিক নজরুল ইসলামকে ৩০০০/= টাকা ও সড়ক ও পরিবহন আইন ২০১৮ এর২৯ (চ) ধারা লঙ্ঘনে ৯২ধারায় তিনজন মোটরসাইকেল আরোহী কে ১৫০০/= টাকা জরিমানা আরোপ ও আদায় করেন। অভিযানে সর্বমোট ১০,০০০/=টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 বিড়ি-সিগারেটের বিজ্ঞাপন জনসমক্ষে ধ্বংস করা হয় এবং ৪ রকম ফিজিশিয়ান স্যাম্পল জব্দ করা হয়।
অভিযানে সহযোগিতা করেন সিভিল সার্জন অফিসের জেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক প্রসিকিউটর সূর্য্য কুমার প্রামানিক ও রাজবাড়ী সদর থানার পুলিশের নেতৃত্বে পুলিশের একটি টিম।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here