Tuesday, February 7, 2023

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন আ. লীগের প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ

উজ্জল হোসেন, : রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) একেএম শফিকুল মোরশেদ আরুজ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১২:৩০ মিনিটের দিকে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. আবু কায়সার খান এর কাছে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. আবু কায়সার খান বলেন, জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর। সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত।

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের সময় একেএম শফিকুল মোরশেদ আরুজ এর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক, বীর মুক্তিযোদ্ধা   ফকির আব্দুল জব্বার, রাজবাড়ী সদর পৌর-মেয়র মো. আলমগীর শেখ তিতু, গোয়ালন্দ পৌর-মেয়র নজরুল মন্ডলসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত ১১ সেপ্টেম্বর বিকেলে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ডের সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ কে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here