Monday, February 6, 2023

শিক্ষায় অনুপ্রেরনা যোগাতে ত্রিরত্ন সংবর্ধনা প্রদান

ষ্টাফ রিপোটার : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর হেল্প লাইনের (অনলাইন গ্রুপ) আয়োজনে এলাকার ত্রিরত্ন সংবর্ধনা নামে ব্যতিক্রম ধর্মী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ‍্যায় জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারস্থ জেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বহরপুর হেল্প লাইন (অনলাইন গ্রুপ) এর প্রতিষ্ঠাতা সভাপতি রোমানা কবিরের ব‍্যাক্তিগত কার্যালয়ে ইসলামপুর ও বহরপুর ইউনিয়নের উদিয়মান ত্রিরত্ন, তিনজন ক্যাডেট স্টুডেন্ট কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার অনুপ্রেরনা যোগাতে বহরপুরের ত্রিরত্ন ঝিনাইদহ ক‍্যাডেট কলেজের ক‍্যাডেট তাহসিন, ঝিনাইদহ ক‍্যাডেট কলেজের ক‍্যাডেট সনেট ও রাজশাহী ক‍্যাডেট কলেজের ক‍্যাডেট নাঈম কে বহরপুর হেল্প লাইন (অনলাইন গ্রুপ) এর ক্রেষ্ট ও রজণীগন্ধার গুচ্ছ দিয়ে সংবর্ধিত করা হয়েছে।

বহরপুর হেল্প লাইন (অনলাইন গ্রুপ) এর প্রতিষ্ঠাতা সভাপতি, জেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বহরপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি এবং শিক্ষানুরাগী রোমানা কবিরের সভাপতিত্বে মানোন্নত শিক্ষা ও সামাজিক দিক তুলে ধরে বক্তব্য রাখেন, বহরপুর হেল্প লাইনের উপদেষ্টা ব‍্যবসায়ী মোঃ আলিমুজ্জামান মোল্লা বাবুল, বহরপুর হাট মালিক মোঃ আক্তারুজ্জামান আকা, ব‍্যবসায়ী মোঃ আজিমুদ্দিন শেখ প্রমূখ।

বক্তাগণ বলেন, আজ সমাজে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মাদক। এর মধ‍্য থেকে আমাদের এলাকার ইসলামপুর ইউনিয়নের ইমদাদুল হক রানার ছেলে ক‍্যাডেট তাহ্সিন, বহরপুর ইউনিয়নের হারুন – অর -রশিদের ছেলে ক‍্যাডেট নাঈম ও সঞ্জয় কুমার কুন্ডুর ছেলে ক‍্যাডেট সনেট এলাকায় শিক্ষার উজ্জ্বল আলো ছড়িয়ে চলেছেন। তাদের দেখে এলাকার আরও অন‍্যান‍্যরা উদ্বুদ্ধ হবে বলে আমরা আশা রাখি।

আমরা বা আমাদের সংগঠন সবসময় বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জরিত থাকে।আমাদের সংগঠন শিক্ষা বিস্তারে সার্বিক ভাবে সহযোগিতা করে থাকে। সমাজের সবাইকে ভালো কাজে সহোযোতিতা করার আহবান জানান।
পরিশেষে সবার নৈতিক উন্নতি সুস্বাস্হ্য কমনার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here