Sunday, February 5, 2023

জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  • রাজবাড়ীঃ  রাজবাড়ী জেলার গোয়ালন্দে ২০২০-২০২১ শিক্ষা বর্ষের এস.এস.সি ও দাখিল পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ‘বরাটের পেইজ’ নামক একটি অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন। শুক্রবার বিকেলে গোয়ালন্দ উপজেলার চৌধুরী আব্দুল হামিদ একাডেমী মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

১৮ মার্চ (শুক্রবার) বিকেলে সংগঠনটির পৃষ্ঠপোষক, সাংবাদিক শামীম বিশ্বাস এর সভাপতিত্বে আয়োজিত জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বিওএমএ) এর সভাপতি,ঢাকা টিভির চেয়ারম্যান ও লালন গবেষনা একাডেমীর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মনিপুরী ডিভলাপমেন্ট ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর নির্বাহী সচিব সমরজিৎ সিংহ, বিশিষ্ট কবি, সাহিত্যক, সংগঠক ও প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সহ-সাধারণ সম্পাদক সাইদুল হাসান, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদ রায়হান, গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সভাপতি গণেশ পাল, রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জার্নাল এর সম্পাদক কবির হোসেন প্রমূখ।

আনোয়ার সংক্ষেপের উপস্থাপনায় অনুষ্ঠানে মোট ১৩ জন শিক্ষার্থীর হাতে সংবর্ধনার উপহার হিসেবে বই, ডায়রী ও কলম তুলে দেওয়া হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here